বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জ টমটমচালক হত্যায় দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে টমটমচালক আয়াত আলী হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৮ মার্চ) শায়েস্তাগঞ্জ ও মাধবপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল। এসময় ছিনতাই হওয়া টমটমের ৫টি ব্যাটারি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের আলমগীর হোসেনের ছেলে মিঠুন মিয়া (২৪) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পুর্ববাগ এলাকার জমশের আলীর ছেলে ভাঙারী ব্যবসায়ী ওসমান (৩৫)।

বুধবার (২৯ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

উল্লেখ্য, গত রোববার (২৬ মার্চ) বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের বড় বাড়ি কবরস্থান এলাকা থেকে টমটমচালক আয়াত আলীর (২৫) লাশ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। নিহত আয়াত আলী স্থানীয় আমির হোসেন নামে এক ব্যক্তির টমটম ভাড়ায় চালাতেন। গত ২৩ মার্চ রাত থেকে টমটমসহ তিনি নিখোঁজ হন। এ ঘটনায় গত ২৭ মার্চ নিহতের বড় ভাই বিলাল মিয়া বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.