শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

শায়েস্তাগঞ্জে রাসেল হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার কটন মিল কর্মী রাসেল মিয়া হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী

শনিবার (১৩ মে) বিকালে উপজেলার লাদিয়া তেঁতুলতলা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তারা বলেন, রাসেল মিয়াকে যারা পরিকল্পিতভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে আর কেউ এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটনোর সাহস না পায়।

উল্লেখ্য, গত ৬ মে বিকালে কর্মস্থল অলিপুরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রাসেল মিয়া (৩২)। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ১০ মে শায়েস্তাগঞ্জ থানায় নিখোঁজের বিষয়টি অবগত করেন তার পরিবার। এর পরদিন ১১ মে চুনারুঘাট উপজেলার শাহজীবাজারের দুর্গম পাহাড়ি এলাকার সেগুন বাগান থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ।

এ ঘটনায় নিহত রাসেল মিয়ার মা বাদি হয়ে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রাসেল মিয়া শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.