মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে ১৩৫ নারীকে সেলাই মেশিন দিলেন এমপি আবু জাহির

নিজস্ব প্রতিবেদকঃ শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৩৫ জন নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে তাদের প্রত্যেককে একটি করে সেলাই মেশিন প্রদান করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো: আবু জাহির।

রোববার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এমপি আবু জাহির প্রধান অতিথি হিসেবে এসব সেলাই মেশিন বিতরণ করেন।

উপকারভোগী নারীরা শায়েস্তাগঞ্জ পৌরসভা ও উপজেলার ৩টি ইউনিয়নের বাসিন্দা। সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ থেকে তাদের এই সেলাই মেশিন প্রদান করা হয়।

একই অনুষ্ঠানে এমপি আবু জাহির ১৫ জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার, ৭ জনকে অর্থ সহায়তা ও ৬টি শিক্ষা প্রতিষ্ঠোনে কম্পিউটার বিতরণ করেন।

সেলাই মেশিন, হুইল চেয়ার, অর্থ সহায়তা ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, সাবেক মেয়র সালেক মিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন।  একই উদ্দেশ্যে শায়েস্তাহঞ্জ উপজেলায় ১৩৫ জন নারীকে তিনি সেলাই মেশিন প্রদান করেছেন বলে জানান।  এর আগে হবিগঞ্জ সদর উপজেলায় ২৫০ জনকে সেলাই মেশিন দিয়েছিলেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.