বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সাংবাদিক ফজলুল হক চৌধুরী সেলিম মৃত্যুতে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব পরিবার শোকাহত

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের বর্তমান সেশনের কার্যকরি কমিটির সদস্য ও সাবেক সহসভাপতি এ.কে.এম ফজলুল হক চৌধুরী সেলিম হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি……………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে দুপুর ২টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে মরহুমের ১ম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।


এর আগে সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ মরহুমের গ্রামের বাড়ী শরিফাবাদ পৌঁছে। এর আগে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে মঙ্গলবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রথমে হবিগঞ্জ পরে সিলেট হাসপাতালে ভর্তি হন।
সাংবাদিক সেলিম চৌধুরী হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের শরিফাবাদ গ্রামের তালুকদার বাড়ীর মরহুম নছির মিয়া চৌধুরীর বড় ছেলে। তিনি সাংবাদিকতার পাশাপাশি শায়েস্তাগঞ্জ শহরে দীর্ঘদিন যাবত বেকারি ব্যবসার সাথে জড়িত ছিলেন। সাংবাদিকতা করেছেন হবিগঞ্জের বিভিন্ন লোকাল পত্রিকা থেকে শুরু করে দৈনিক বাংলাবাজার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) । সর্বশেষ কাজ করতেন সাপ্তাহিক হবিগঞ্জের খরব পত্রিকায়।
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী বলেন, সাংবাদিকতা ছাড়াও তিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতি করেছেন। তৎকালিন হবিগঞ্জ সদর থানা যুবদলের সহসভাপতি ও ৮নং শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি ছিলেন। পাশাপাশি শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন যুব কমিটির আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ব্যক্তি জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক ছিলেন।
এদিকে সাংবাদিক সেলিম চৌধুরীর মৃত্যুর খবর শুনে জেলা, উপজেলা থেকে সাংবাদিকরা তাকে একনজর দেখার জন্য শায়েস্তাগঞ্জে আসেন এবং প্রথম জানাজার নামাজে অংশগ্রহণ করেন। জানাজা নামাজ শেষে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আয়োজন প্রেসক্লাব মিলনায়তনে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.