বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

লাখাইয়ে ৩৮ পিস ইয়াবাসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদকঃ  হবিগঞ্জের লাখাই উপজেলা হাসপাতালের আবাসিক এলাকা থেকে ইয়াবা সেবনের সময় একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি বামৈ গ্রামের হুমায়ুন মিয়া।মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১টা ৩০ মিনিটের সময় হাসপাতালের আবাসিক এলাকার পরিত্যক্ত পাম্প হাউজ থেকে তাকে আটক করা হয়।হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বামৈ গ্রামের আছকির মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (৩০) হাসপাতালের আবাসিক এলাকায় পরিত্যক্ত পাম্প হাউজ থেকে ইয়াবা সেবনের সময় হাসপাতালের স্টাফদের সহায়তায় তাকে আটক করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তফা জামান বলেন, আমাদের হাসপাতালের আবাসিক এলাকায় প্রায়ই চুরি হয়। আমাদের স্টাফদের মনে সব সময় একটা ভীতি কাজ করে। বিশেষত সন্ধ্যার পর তারা দল বেধে মাদক সেবন করে এবং বিভিন্ন বাসায় চুরি করে।

তিনি আরও বলেন, আমাদের হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলীকে সন্ধ্যার পর দলবেঁধে বহিরাগতদের নিয়ে আবাসিক এলাকায় ঘুরাফেরা না করার জন্য মৌখিকভাবে সর্তক করা হয়েছে।এদিকে আটক হুমায়ুন মিয়া জানায়, উপজেলা হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলী এই ইয়াবা ট্যাবলেটগুলো তার কাছে রেখে চলে যায়।খবর পেয়ে লাখাই থানা পুলিশ হুমায়ুন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইদুল ইসলাম ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.