শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

শায়েস্তাগঞ্জে বর্ণিল ‘ফল উৎসব’

 

ইশতিয়াক শোভনঃ ফুলে ফলের এই দেশ,ষড় ঝতুর বাংলাদেশ। জৈষ্ঠের মধুমাখা আষাঢ় মাসে, সু-স্বাগতম ফল উৎসবে। এমন স্লোগান কে প্রতিপাদ্য করে শায়েস্তাগঞ্জের বানী ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক মইনুল হাসান রতনের আয়োজনে ‘মৌসুমি ফল উৎসব’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ১৫ জুন) রাত ৮-৩০ ঘটিকায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই ফল উৎসবের আয়োজন করা হয়। ফল উৎসবে আম, জাম, কাঁঠাল, লিচু, আনারস,কলা, ড্রাগন,লটকন, পেয়ারাসহ ১২ প্রজাতির ফল প্রদর্শনীর পাশাপাশি অতিথিদেরকে ফল কেটে খাওয়ানো হয়। শায়েস্তাগঞ্জের বাণী ডটকমের সম্পাদক মঈনুল হাসান রতনের সভাপতিত্বে এবং জালাল উদ্দিন রুমির সঞ্চালনায় ফল উৎসবের উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল ওশায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ফরিদ আহমেদ অলি, এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, প্রচার সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির সৈকত, প্রকৌশলী এম এ মুনিম চৌধুরী , শায়েস্তাগঞ্জ কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আব্দুল কাইয়ুম, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরুজুল ইসলাম চৌধুরী, আব্দুর রকিব, বর্তমান সভাপতি আ স ম আফজল আলীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

এসময় বক্তারা এরকম ব্যতিক্রম ধর্মী এই উদ্যোগ গ্রহন করায় আয়োজককারীকে সাধুবাদ জানান। অথিতিবৃন্দ বলেন, এই সুন্দর আয়োজনের মধ্য দিয়ে কেবল ফল খাওয়া টাই মুখ্য নয় বরং পরস্পর পরস্পরের সাথে এক টেবিলে বসে দল-মত-নির্বিশেষে চমৎকার সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমন আয়োজন যেন প্রতিবছর হয় সেই প্রত্যাশা এবং একই সাথে এরকম আয়োজনের সাথে আমরাও নিজেরা যুক্ত হবো এমন প্রত্যয় ব্যক্ত করেন অতিথিবৃন্দ। ফল উৎসব এর আলোচনা শেষে ৩জন বিশিষ্ট জনকে দৈনিক শায়েস্তাগঞ্জের বানী ডটকম অনলাইন পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এই পত্রিকার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য প্রকৌশলী এম এ মুনিম চৌধুরী বুলবুল, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক কে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক এবং একই প্রতিষ্ঠান শ্রেষ্ঠ উপজেলা শ্রেণি শিক্ষক মোঃ শফিক মিয়াকে এই উপহার দেয়া হয়।

 

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.