শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

সুনামগঞ্জের শাল্লা একই পরিবারের ৩ জনের বিষপান মা মৃত্যুর

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলায় একই পরিবারের ৩ জনের বিষপান করার খবর পাওয়া গেছে। বিষপানে মা আখিয়া বেগম মৃত্যুর খবর পাওয়া গেছে। আর তার দুই শিশুসন্তান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে জানিয়েছেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উপজেলার বাহাড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামে।স্থানীয়রা জানান, সোমবার (৪ অক্টোবর) ভোরে সুলতানপুর গ্রামের শামছুল হক জীবিকার জন্য হাওরে মাছ ধরতে গেলে তার স্ত্রী আখিয়া বেগম (২৮) ছেলে সিয়াম (১০) ও রবিউলকে (৬) নিয়ে বিষপান করেন। বিষের যন্ত্রণায় তিনজনের চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে তাদেরকে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শাল্লা থেকে দিরাই যাওয়ার পথে আখিয়া বেগমের মৃত্যু হয়। সিয়াম ও রবিউল বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শাল্লা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন বলেন, সোমবার সকালের দিকে তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দিরাই পৌঁছার পূর্বে আখিয়া বেগম নিস্তেজ হয়ে গেলে তাকে পুনরায় শাল্লা উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, তিনজনের বিষপানের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্সসহ গিয়ে মৃত আখিয়া বেগমের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.