শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিক্ষার ভাল পরিবেশ তৈরীতে প্রয়োজন দায়িত্বশীল ভূমিকা-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বর্তমান প্রজন্মের যুগোপযোগী শিক্ষা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে। তবে শিক্ষার ভাল পরিবেশ তৈরীতে শিক্ষক ও অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা প্রয়োজন। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাধ্যমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির (এসইডিপি) কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এ সময় তিনি বিগত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে জনগণের নিকট সত্য প্রচারের জন্য কর্মশালায় অংশগ্রহণকারীদের প্রতি আহবান জানিয়েছেন।
কর্মশালায় হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে ও বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহ আলম প্রমুখ।
এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিসহ শিক্ষা সংশ্লিষ্টরা অংশ নিয়েছেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.