শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রসংশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রসংশিত হয়েছে। তাঁর সততা ও দেশপ্রেম বিশ্বে স্বীকৃতি। এমপি আবু জাহির গত শনিবার রাতে হবিগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
এ সময় তিনি বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে সকলের প্রতি অহবান জানান। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি নানা নির্দেশনা দিয়েছেন।
সম্মেলন অনুষ্ঠানে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন শিপনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়।
আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, শাহবাজ চৌধুরী, এলাকার মুরুব্বী আব্দুল খালেক টেনু, শামছু মিয়া, আমিনুল ইসলাম রফিক, নিতেন্দ্র সূত্রধর, সিরাজুল ইসলাম মনফর, আব্দুল হক, মুগল মিয়া, ছোট মিয়া, পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শেখ আব্দুল হান্নান, মঈন উদ্দিন চৌধুরী সুমন, হামিদুর রহমান ঝুনু প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.