শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

শেখ হাসিনার রাজনীতি জনগণের ভাগ্য পরিবর্তন করার জন্য এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করেন জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য। শত বাঁধা অতিক্রম করেও বাংলাদেশকে তিনি এনিয়ে নিয়ে যাচ্ছেন।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় প্রান্তিক নারীদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি গতকাল সকালে সদর উপজেলার লোকড়া ও রিচি ইউনিয়নে উপকারভোগী নারীদের মাঝে এসব কার্ড বিতরণের উদ্বোধন করেন।
এই কার্ডের মাধ্যমে খাদ্য সহায়তার পাশাপাশি সামাজিক সুরক্ষার আলোকে স্থায়ীভাবে জীবনযাত্রার মানোন্নয়ন, আয়বর্ধক প্রশিক্ষণসহ স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক সচেতনতায় প্রশিক্ষণ দেওয়া হয়।
কার্ড বিতরণকালে এমপি আবু জাহির আরও বলেন, যারা বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে দেখতে চায়নি, তারা এই উন্নয়ন-অগ্রগতি সহ্য করতে পারে না। এজন্য মিথ্যা অপপ্রচার করে।
সারাবিশ্বে দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ার বিষয়টি উল্লেখ করে সংসদ সদস্য বলেন, বিশ্বজুড়ে এখন একটি অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক উন্নত দেশের তুলনায় আমাদের নানা সুবিধা দিয়ে যাচ্ছেন। কিন্তু এ সময়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।
লোকড়া ও রিচি ইউনিয়নে পৃথক অনুষ্ঠানে এমপি আবু জাহির সরকারের উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরেন। এ সময় উপকারভোগী নারীরা তাঁর বক্তব্যের প্রতি একাত্মতা পোষণ করেন এবং আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, লোকড়া ইউপি চেয়ারম্যান মোঃ কায়সার রহমানসহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.