শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনার চেষ্টা হচ্ছে: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ  শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমরা সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনার চেষ্টা করছি। পরিস্থিতির উন্নতি হলে সবকিছু আগের মতো স্বাভাবিক হবে।

তিনি বলেন, আগামী বছরের শুরুতে শ্রেণিকক্ষে পাঠদান পুরোপুরিভাবে সম্ভব না হলেও এ বছরের তুলনায় বৃদ্ধি করা হবে।

মঙ্গলবার সকালে চাঁদপুরের হাসান আলী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, ৮ মাস দেরিতে শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় যে দেরি হয়েছে তা আগামী বছর সমন্বয় করা হবে। এতে দুশ্চিন্তার কোনো কারণ নেই।

তিনি বলেন, বিশ্বে যখন একটি মহামারি চলার ফলে মানুষের জীবন-জীবিকাসহ সবকিছু থমকে গেছে, তখন আমরা এ পাবলিক পরীক্ষাগুলো নিচ্ছি। দেশের করোনা পরিস্থিতিকে সুন্দরভাবে সামাল দেওয়ার জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের ডিসি অঞ্জনা খান মজলিশ, এসপি মো. মিলন মাহমুদ, সদরের ইউএনও সানজিদা শাহ্‌নাজ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.