শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সিলেট জেলা বিএনপির নেতৃত্বে কাইয়ুম-এমরান-শামীম

নিজস্ব প্রতিবেদকঃ কাউন্সিলের মাধ্যমে ভোট দিয়ে সিলেট জেলা বিএনপির নতুন নেতৃত্ব বেছে নিয়েছেন কাউন্সিলররা। তাদের ভোটে জেলা বিএনপির নতুন সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম চৌধুরী। নতুন সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে মো. শামিম আহমদ বিজয়ী হয়েছেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন।

আজ মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিলেট রেজিস্ট্রি মাঠে চলে টানা ভোটগ্রহণ। কাউন্সিলে মোট ভোটার বা কাউন্সিলর ছিলেন ১ হাজার ৮১৮ জন। এর মধ্যে ভোট পড়েছে ১ হাজার ৭২৬টি। ভোট গণনা শেষে সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেটআব্দুল গফফার  জানান, কাউন্সিলে ৮৬৮ ভোট পেয়ে সভাপতি পদে আব্দুল কাইয়ুম চৌধুরী। তার প্রতিদ্বন্দ্বিতাকারীদের মধ্যে সভাপতি পদে আবুল কাহের চৌধুরী শামীম পান ৬৭৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ৭৯৮ ভোট পেয়ে জয়যুক্ত হয়েছেন। তার নিকটতম প্র্রতিদ্বন্দ্বী আলী আহমদ ৫৭৩ পান। এছাড়া এ পদে মো. আব্দুল মান্নান ৮১ ভোট এবং আ. ফ. ম কামাল পান ৭২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৬২৩ ভোট পেয়ে মো. শামিম আহমদ বিজয়ী হয়েছেন। এ পদে প্রতিদ্বন্দ্বীতা করে অ্যাডভোকেট এম মুজিবুর রহমান মুজিব ৪৬৪ ও লোকমান আহমদ ৪৩৯ ভোট পান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.