শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

সিলেট বিভাগীয় মহিলা দলের টীম লিডার বদল সামিয়া চৌধুরী আউট, শাম্মী আক্তার ইন

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয়তাবাদী মহিলা দলের কার্যক্রম সাংগঠনিক গতিশীল করতে দেশের প্রতিটি বিভাগে বিভাগীয় টীম গঠন করেছে কেন্দ্রীয় কমিটি। এরই অংশ হিসেবে সিলেট বিভাগীয় টীম গঠন হয়েছে। কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সামিয়া চৌধুরীকে প্রধান করে সোমবার (১ নভেম্বর) সিলেট বিভাগীয় টীম গঠন করা হয়। মহিলাদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিতপত্রে বিষয়টি নিশ্চিত করা হয়। ওই কমিটির ১ নম্বর সদস্য ছিলেন কেন্দ্রীয় কমিটির ১ম যুগ্ম-সম্পাদক সাবেক সংসদ সদস্য শাম্মি আক্তার।

এই কমিটি ঘোষণার একদিন পর বদলে যায় টিম লিডার। পরের দিন মঙ্গলবার (২ নভেম্বর) মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত পত্রে সামিয়া চৌধুরীর বদলে শাম্মি আক্তারকে টিম লিডার করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৬ সদস্য বিশিষ্ট বিভাগীয় সাংগঠনিক টীমের সদস্যরা হচ্ছে সামিয়া চৌধুরী, অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, হাদিয়া চৌধুরী মুন্নী, আমেনা বেগম রুমি ও পাপিয়া চৌধুরী।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.