মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিলেট বিভাগের পরিবহন ধর্মঘট স্থগিত

নিজস্ব প্রতিবেদকঃ পাঁচ দফা দাবিতে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির ডাকে চলমান পরিবহন ধর্মঘট সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।
সোমবার রাত সাড়ে ৯টায় বিভাগীয় কমিশনারের সঙ্গে বৈঠক শেষে এ ঘোষণা দেওয়া হয়।সকাল ৬টা থেকে শুরু হওয়া এ ধর্মঘটের কারণে ভোগান্তির শিকার হয় সাধারণ মানুষ। এরই প্রেক্ষিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রমিক ফেডারেশনের নেতাদের সঙ্গে বৈঠকে বসেন সিলেটের বিভাগীয় কমিশনার (ডিসি) মো. খলিলুর রহমান। এ সময় প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
রাত পৌনে ১০টার দিকে সিলেটের সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি আবু সরকারসহ অন্যান্য নেতারা পরিবহন ধর্মঘট স্থগিতের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের তুলে ধরা দাবিগুলো গুরুত্বসহকারে বিবেচনার আশ্বাস দিয়েছেন সিলেটের বিভাগীয় কমিশনারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।
এই আশ্বাসের প্রেক্ষিতে নেতারা আগামী ৫ জানুয়ারি পর্যন্ত ধর্মঘট স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন তারা।
এর আগে সোমবার সকাল থেকে সিলেটে শুরু হয় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। গতকাল রোববার ৫ দফা দাবিতে এই ধর্মঘট আহ্বান করে পরিবহন শ্রমিক ফেডারেশন।
ধর্মঘটের কারণে সকাল থেকে পুরো সিলেট বিভাগে বন্ধ ছিলো বাস ট্রাক, অটোরিকশাসহ বেশিরভাগ পরিবহন। নগরের বিভিন্ন সড়কে অবস্থান নিয়ে ব্যক্তিগত গাড়ি চলাচলেও বাধা দেয় পরিবহন শ্রমিকরা। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। ধর্মঘটের কারণে বেশ দুর্ভোগ পোহাতে হয় এসএসসি পরীক্ষার্থীদের।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.