শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

সিলেট সিটি নির্বাচন বর্জন করলেন আরিফ

সিলেট প্রতিনিধিঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছেন বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী।

শনিবার বিকেলে সিলেটের রেজিস্টারি মাঠে এক নাগরিক সভায় এ ঘোষণা দিয়েছেন তিনি। এসময় তিনি নগরবাসীকে ভোট কেন্দ্রে না যাওয়ার আহবান জানান।

আরিফ বলেন, বিএনপি আমার প্রাণের সংগঠন। যে সংগঠনকে তিলে তিলে গড়ে তুলেছি, সেই সংগঠনের ক্ষতি হোক আমি এটা চাই না। দলের সিদ্ধান্তের বাহিরে আমি নির্বাচনে অংশ নেওয়ার কোনো প্রশ্নই ওঠে না। বিএনপি নেতাকর্মীদের রক্তের সাথে আমি বেইমানী করতে চাই না।

সিটি নির্বাচনকে ‘প্রহসনমূলক’ নির্বাচন উল্লেখ করে তিনি বলেন, সিলেটে যে ভোট ডাকাতি হবে সেটার ইঙ্গিত আপনারা দেখছেন। নির্বাচনের মাত্র ১ মাস বাকি কিন্তু এখনও ভোটাররা ইভিএম কী জানে না। তিনি বলেন, ভোট ডাকাতি করার জন্য সবকটি কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে।

আরিফ বলেন, ইসি সুষ্টূ ও নিরপক্ষে নির্বাচন চায় না। তারা চায় ভোট ডাকাতি। এজন্য তারা ভোটারদের ইভিএম কী জানাচ্ছে না। ইভিএম নিয়ে জরিপ চালিয়ে দেখেন শতকরা ৯৯ শতাংশ মানুষ ইভিএম চায় না।

কান্নাজড়িত কণ্ঠে আরিফ বলেন, নির্বাচনকে বানচাল করতে ইতোমধ্যে পুলিশ প্রশাসনে রদবদল সম্পন্ন করা হয়েছে। আমি মনোনয়ন কেনার আগেই আমার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হচ্ছে। যারা আমার সাথে বিভিন্ন অনুষ্ঠানে যান, ছবি দেখে তাদের গ্রপ্তার করা হচ্ছে। এটা কীসের আলামত? এমন প্রশ্ন তোলেন আরিফ।

আরিফ বলেন, আমি নির্বাচন করলে আপনারা দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিবেন। কিন্তু সেই ভোট অন্ধকারে কার কাছে যাবে সেটা আপনারা সবাই জানেন। আমি আপনাদের এই আমানত অন্ধকারে নিয়ে যেতে চাই না। এ প্রহসনের নির্বাচনে আমি অংশগ্রহণ করছি না। আমি আপনাদের আরিফ, বিএনপির অন্ধকারে হারিয়ে যাবো না। মেয়র থাকলেও কাজ করবো, না থাকলেও করবো।

আরিফ আরো বলেন, এখন আমাকে ফাঁসাতে নানা ষড়যন্ত্র করা হবে। আমি স্পষ্ট বলে দিচ্ছি, আমি আরিফুল হক আল্লাহ ছাড়া কাউকে ভয় পাই না।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.