শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জের বিকল ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় দুই শিশুসহ তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জের ডাবর এলাকায় বিকল ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় দুই শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন। তারা বিয়ের বরযাত্রী ছিল বলে জানা গেছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রামের পুতুল দাসের ছেলে খোকন দাস, লিপন চন্দ্র দাসের ছেলে কনক চন্দ্র দাস, খেসব দাসের ছেলে নিলয় দাস।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে বরযাত্রীরা শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে তারা নোহা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওনা হন। রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে দ্রুতগতির নোহা মাইক্রোবাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে এর ছাদ উড়ে রাস্তার পাশে পড়ে।

এ সময় মাইক্রোবাসে থাকা ১১ জন যাত্রী গুরুতর আহত হন। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় খোকন, শিশু নিলয় এবং প্রণবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক খবর পেয়ে সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.