শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই

সুনামগঞ্জ থেকে রেল যাবে ময়মনসিংহ, হাওরে হবে উড়াল সেতু- পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ  গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সুনামগঞ্জ থেকে রেল যাবে ময়মনসিংহ। সেই সাথে হাওরের ওপর নির্মাণ করা হবে উড়াল সেতু। এই সেতুটির নির্মাণ ব্যয় হবে ৩হাজার ৫শত কোটি টাকা। আর এই সেতু নির্মাণের প্রস্তাব একনেকে পাসের অপেক্ষায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের উন্নয়ন ছাড়া আর কিছুই ভাবেন না।

আজ রবিবার (৭ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কুশিয়ারা নদীর ওপর নির্মিবত্য রাণীগঞ্জ সেতু সুনামগঞ্জবাসীর জন্য পদ্মা সেতু। এই সেতুটি চালু হলে ঢাকার দূরত্ব অনেক কমে যাবে। তাই এই সেতুর নির্মাণ কাজ দ্রুত চলছে। আগামী স্বাধীনতা দিবসের সময় এই সেতুটি শুভ উদ্বোধন করার সম্ভাবনা রয়েছে।

তিনি আরো বলেন, সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়ের কাজ দ্রুত করা হবে। মহামরী করোনা ভাইরাসের কারণে উন্নয়ন কর্মকান্ড কিছুটা পিছিয়ে গেলেও তা পুষিয়ে নেওয়া হবে। সুনামগঞ্জের আইন শৃংখলা সন্তোষ জনক। এই জেলার মানুষকে আরো ভাল রাখতে সবাই মিলে কাজ করতে হবে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীসম চন্দ্র বনিক, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, সিভিল সার্জন ডাঃ সামস উদ্দিন, পৌরমেয়র নাদের বখত, ডিডি এলজি মোহাম্মদ জাকির হোসেন, এস এস আই ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, র‌্যাব অধিনায়ক সিঞ্চন আহমেদ, এডভোকেট আলী আমজাদ, ব্যবসায়ী সমিতির সভাপতি আলী খুশনুর, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম, সওজ নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম, বিজিবি প্রতিনিধি রাজ্জাক প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.