বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

সৌদিআরবের ৭০ বছরের একজন বৃদ্ধ ৪০ বছর ধরে ঘুমাননি, হননি কখনো অসুস্থ !

সৌদিআরব প্রতিনিধি ,পৃথিবীতে অনেক অলৌকিক ঘটনাই অহরহ ঘটে থাকে তবে এবার এক আশ্চর্যজনক এবং অকল্পনীয় ঘটনার জন্ম দিয়েছে সৌদিআরবের ৭০ বছরের একজন বৃদ্ধ ।

সৌদিআরবের আল বাহা শহরের সৌদ বিন মুহাম্মাদ আল-গামদি (৭০)নামের এক সৌদি নাগরিক গত ৪০ বছর যাবত ঘুমায়নি আর এর ফলে হয়নি কখনো অসুস্থও এমন ঘটনায় বিস্মিত হয়েছেন সৌদিবাসী ।

তথ্যে জানা যায়, সৌদ বিন মুহাম্মাদ আল-গামদি প্রবীণ ব্যক্তি যে কিনা টানা ৪০ বছর ধরে ঘুমাতে পারেনি,এবিষয়ে চিকিৎসা সেবা নিতে বেশ কয়েকবার শরণাপন্ন হয়েছেন বিশেষজ্ঞ ডাক্তারের এবং গিয়েছিলেন হসপিটালেও তাতেও হয়নি কোন লাভ ।

কষ্টের কথা বর্ণনা করতে গিয়ে সৌদ বিন মুহাম্মাদ আল-গামদি বলেন আমি মানসিকভাবে অসুস্থ, উন্মাদ বা জাদুগ্রস্ত নই, তবে আমি এমন একজন ব্যক্তি যে অন্য সব মানুষের মতো ঘুমায় না।

আল-গামদি একটি হাসপাতালে গিয়েছিলেন, যেখানে ডাক্তাররা তার চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন,এবং সে অনুযায়ী চিকিৎসা করা সত্ত্বেও পরিস্থিতি পরিবর্তন হয়নি, কারণ তিনি অস্বস্তি এবং উদ্বেগে ভুগছিলেন।

তিনি বলেন, চিকিৎসকরা তার অবস্থাকে মানসিক বিষণ্নতা হিসেবে চিহ্নিত করেছেন।

র্নিঘুম এতটা বছর পাড় করার পরেও তিনি সুস্থ জীবন যাবন উপভোগ করছেন এবং তার সকল কাজ সুন্দর ভাবে প্রতিনিয়ত করে যাচ্ছেন বলে তিনি জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.