শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশির সংখ্যা বেড়ে ১৩ জন

সৌদিআরব প্রতিনিধি ,সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ওমরাহ্‌ উদ্দেশে ছেড়ে যাওয়া একটি বাস দুর্ঘটনায় ২৪ ওমরাহ্‌ যাত্রী নিহত এবং ২৯ জন আহত হয়েছে।

সৌদি আরবের মক্কায় ওমরাহ পালনের জন্য যাওয়ার সময় দক্ষিণাঞ্চলীয় আসির প্রদেশে একটি সেতুর রেলিং ভেঙে বাস উল্টে নিহত ২৪ জনের মধ্যে ১৩ জনই বাংলাদেশি বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বেশ কয়েকজন।

নিহত ১৩ জন প্রবাসী বাংলাদেশিরা হলেন- নোয়াখালীর সেনবাগ উপজেলার শাহীদুল ইসলাম, কুমিল্লার মুরাদনগর থানার মামুন মিয়া ও রাসেল মোল্লা, নোয়াখালী জেলার মো. হেলাল, লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার সবুজ হোসাইন, কক্সবাজার জেলার মো. আসিফ ও মোহাম্মদ হোসেন, গাজীপুর জেলার টঙ্গীর মো. ইমাম হোসাইন রনি, চাঁদপুর জেলার রুকু মিয়া, কক্সবাজার জেলার মহেশখালী থানার সিফাত উল্লাহ, কুমিল্লা জেলার গিয়াস হামিদ, যশোর জেলার মোহাম্মদ নাজমুল এবং রনি।
স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন প্রবাসী বাংলাদেশিরা হচ্ছেন- চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের সালাহউদ্দিন, ভোলা জেলার আল আমিন ও বুরহান উদ্দিন, লক্ষীপুর জেলার মিনহাজ ও রিয়াজ, চাঁদপুর জেলার কচুয়া থানার জুয়েল, মাগুরা জেলার আফ্রিদি মোল্লা ও মিজানুর রহমান, নোয়াখালী জেলার মোহাম্মদ শাহাবুদ্দিন, কুমিল্লা জেলার ইয়ার হোসাইন ও জাহিদুল ইসলাম এবং যশোর জেলার মোশাররফ হোসাইন।
এছাড়া চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন আব্দুল হাই, রানা, সেলিম, দেলোয়ার হোসাইন, হোসাইন আলী ও কুদ্দস।
উল্লেখ্য যে, ওমরাহ যাত্রীদের বহনকারী একটি বাস একটি সেতুর সাথে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে মুহুর্তেই আগুন ধরে যায় । আসির প্রদেশের আকাবা শার এলাকায় গত সোমবার বিকাল ৪টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। আসির প্রদেশের আকাবা শার এলাকার খামিস মুশায়েত থেকে ছেড়ে বাসটি মক্কার দিকে যাচ্ছিল।

ঘটনাস্থলে রেডক্রিসেন্ট ফায়ার সার্ভিস দলের সদস্যদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এদিকে দুর্ঘটনায় নিহতরা বাংলাদেশিসহ বিভিন্ন জাতীয়তার রয়েছে বলে জানা যায় ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.