শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

স্কুল-কলেজের ছুটি বাড়ল ২১ ফেব্রুয়ারি পর্যন্ত

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় স্কুল-কলেজের চলমান ছুটি আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বৃদ্ধি করেছে সরকার।

বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এই বিধিনিষেধ আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি দিনগত রাত ১২টা পর্যন্ত চালু থাকবে বলে প্রজ্ঞাপন উল্লেখ করা হয়েছে।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সব সচিব,সিনিয়র সচিবকে অনুরোধ করা হয়েছে।

এর আগে গত ২১ জানুয়ারি থেকে স্কুল-কলেজ ও সমপর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ করে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছিল।

এদিকে একই প্রজ্ঞাপনে করোনার সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধও আগামী ২১ ফেব্রুয়ারি (সোমবার) রাত ১২টা পর্যন্ত বাড়ানো হয়েছে।

সেখানে বলা হয়, করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯)-এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রাদুর্ভাব ও বাংলাদেশে এ রোগের বর্তমান পরিস্থিতি বিবেচনায় আগের জারি করা সব বিধিনিষেধ ও নির্দেশনার সঙ্গে নিম্নবর্ণিত শর্ত সংশোধন করে সার্বিক কার্যাবলী চলাচলে বিধিনিষেধ আরোপ করা হলো। এই বিধিনিষেধ আগামী ৭ থেকে ২১ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা পর্যন্ত বলবৎ থাকবে।নিজস্ব প্রতিবেদকঃ

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.