শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

স্বামী-সন্তানের চোখের সামনেই লাশ হলেন হ্যাপি

নিজস্ব প্রতিবেদকঃ বোনের বাড়ি বেড়ানো শেষে নিজের বাড়ি ফেরা হল না হ্যাপি রানি দেব’র। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী ও শিশু সন্তানের সামনেই লাশ হলেন তিনি।

নিহত হ্যাপি রানি দেব চুনারুঘাট উপজেলার রাজার বাজার এলাকার রাজিব দেবের স্ত্রী।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা এলাকায় হ্যাপি ও তার স্বামী-সন্তানকে বহনকারী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয় একটি ট্রলি। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে গুরুতর আহত হন হ্যাপি, তার স্বামী রাজিব দেব ও ছেলে অনির্বাণ দেব। হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হ্যাপিকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের স্বামী ও সন্তান গুরুতর অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন বলে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.