শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

স্মার্ট শিক্ষাবান্ধব হয়ে কাজ করছেন শেখ হাসিনা : বিমান প্রতিমন্ত্রী

চুনারুঘাট প্রতিনিধিঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও হবিগঞ্জ-৪ আসনের সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট শিক্ষা বান্ধব হয়ে কাজ করে যাচ্ছেন। তিনি বছরের শুরুতে ছেলে মেয়েদের হাতে বই তুলে দেয়ার ব্যবস্থা করেছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে চুনারুঘাট উপজেলার আমতলী আদর্শ বাজার গ্রামে অগ্রণী উচ্চ বিদ্যালয়ের নতুন বহুতল ভবন ও মুক্তমঞ্চ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বর্তমান সরকারকে উন্নয়নের সরকার উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, ‘আমাদের সকলের উচিত উন্নয়ন তরান্বিত করতে বর্তমান সরকারের পাশে থাকা উচিৎ।’

৩নং নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সভাপতি মুহিতুর রহমান ফরাজি রুমনের সভাপতিত্বে ও পংকজ সাহার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার, আবিদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরান, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ উল্লা মেম্বার, মন্ত্রীর পিএস মোছাব্বির হোসেন বেলাল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই অগ্রণী উচ্চ বিদ্যালয়ে ১ কোটি ৮৪ লক্ষ ও চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ২ কোটি চৌত্রিশ লক্ষ করে দুটি ভবনে মোট ৪ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে নতুন ভবনের উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও সংবাদকর্মীগণ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.