বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো স্বাধীনতার ৫৩ বছরেও হয়নি ব্রিজ, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ নবীগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত মাধবপুরে গরু চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে হবিগঞ্জে অভিযান চালিয়ে তক্ষক উদ্ধার দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার স্ত্রীর অধিকার পেতে বিষ হাতে সন্তানসম্ভবা নারীর অনশন

হবিগঞ্জে ন্যায়কুঞ্জ’র ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বিচারপতি জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদকঃ হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন হবিগঞ্জের আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার ন্যায়কুঞ্জ’র ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

শুক্রবার (২৬ মে) দুপুরে তিনি এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিচারপতি হবিগঞ্জে পৌছলে সার্কিট হাউজে তাকে গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস দল।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এরআগে বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার এস এম মুরাদ আলী।

পরে তিনি হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে নানা প্রজাতির বৃক্ষরোপণ অভিযানে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম, সিভিল সার্জন নুরুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খলিলুর রহমান, সদর

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.