শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

হবিগঞ্জে পাঁচ শতাধিক গরিব-দুস্থ’র মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জে পাঁচ শতাধিক গরিব অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র (চাদর) বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে শহরের শিরিষতলা প্রাঙ্গণ এলাকার টেনিস মাঠে বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র’র আর্থিক সহায়তায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

চাদর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাড ভোকেট মো. আবু জাহির।

হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী জালাল, হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি মো. ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, হারুনুর রশীদ চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাকিল চৌধুরী, সাবেক সভাপতি প্রদীপ দাস সাগর প্রমুখ।

চাদর বিতরণ অনুষ্ঠানের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রবাসে থেকেও বৃন্দাবন কলেজের সাবেক ছাত্ররা দেশের টানে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে, যা প্রসংশার দাবীদার।

তিনি বলেন, বর্তমান সরকার গরিব অসহায় মানুষদের পাশে রয়েছে। শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধীভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিচ্ছে। পরিশেষে তিনি অ্যালামনাই অ্যাসোসিয়েশন যুক্তরাষ্ট্র’র সদস্যদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও এমন কর্মকাণ্ডে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আহব্বান জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.