বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

হবিগঞ্জে বাহুবলে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বন্দ্বে একজনকে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে শহিদ মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়রছে। তিনি উপজেলার আদিত্যপুর গ্রামের বাসিন্দা।শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে খেলা চলাকালীন সময় বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামের ব্রাজিল সমর্থক টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার সাথে একই গ্রামের আর্জেন্টিনা সমর্থক শহিদ মিয়ার ছেলে রুখন মিয়ার কথা কাটাকাটি হয়। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। বিষয়টি সাময়িকভাবে নিষ্পত্তি করে দেন স্থানীয়রা।এর জের ধরে শনিবার দুপুরে শহিদ মিয়া স্থানীয় হাওর থেকে ফেরার পথে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বাহুবল থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.