বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

হবিগঞ্জে র‌্যাবের হাতে গ্রেপ্তার ‘ভুয়া র‌্যাব’

নিজস্ব প্রতিবেদকঃহবিগঞ্জের চুনারুঘাট থেকে র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে ইমান আলীকে (৩৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তার ইমান আলী চুনারুঘাট উপজেলার লালকেয়ার গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৯ এর হবিগঞ্জ সিপিসি-১ এর একটি দল চুনারুঘাট উপজেলার নতুন ব্রিজ এলাকার পুরাতন হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করে।

সিপিসি-১ এর লে. কমাণ্ডার মোহাম্মদ নাহিদ হাসান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

লে. কমাণ্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গত ২৯ জানুয়ারি চুনারুঘাট উপজেলার আনন্দপুর গ্রামের লিটন পালের বাড়িতে শ্রীমঙ্গল ক্যাম্পের র‌্যাব পরিচয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য যান অভিযুক্ত ইমান আলী। ইমান আলী লিটন পালকে বলেন, তার ছোট ভাই মিঠুন পাল ইসলাম ধর্মের একজন নারীকে বিয়ে করেছেন। এজন্য লিটন পালের কাছে মোটা অংকের টাকা দাবি করেন ইমান। পরদিন লিটন পালের ছোট ভাই মিঠুন পালের বৌভাতের অনুষ্ঠান ছিল। সেই ভয়ে টাকা দিতে সম্মন হন লিটন।

গত ১ ফেব্রুয়ারি ইমান আলী র‌্যাব পরিচয়ে মোবাইলে ফোন করে পুনরায় টাকার জন্য লিটন পালকে ভয় দেখান এবং হবিগঞ্জ আদালতের সামনে টাকা নিয়ে যেতে বলেন। ইমান আলীর কথামতো লিটন পাল তাকে ১ লাখ টাকা দেন।

পরবর্তীতে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে সোমবার চুনারুঘাট থানায় মামলা ও র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন লিটন। অভিযোগ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ইমান আলীকে গ্রেপ্তার করে।

লে. কমাণ্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গ্রেপ্তার ভুয়া র‌্যাব ইমান আলীকে চুনারুঘাট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.