বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

হবিগঞ্জ আরডি হল সংস্কার ও মাঠে মুক্তমঞ্চ নির্মাণের দাবীতে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ জরাজীর্ণ হবিগঞ্জ আরডি হল সংস্কার ও প্রাঙ্গনটি সংরক্ষণ এবং সেখানে মুক্তমঞ্চ নির্মাণ করে সাংস্কৃতিক বলয় গড়ে তোলার দাবীতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) নাগরিক আন্দোলন, বাপা, উদীচীসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ জেলা প্রশাসক ইশরাত জাহান’র সাথে এনিয়ে মতবিনিময় করেন এবং দাবী বাস্তবায়নে স্মারকলিপি দেন।

এসময় জেলা প্রশাসক আরডি হল মাঠে কম উচ্চতার বাউন্ডারি নির্মাণ, মাঠটি উন্মুক্ত রাখা ও সেখানে মুক্তমঞ্চ স্থাপন এবং হলটি সংস্কার করে স্বল্প ভাড়ায় সাংস্কৃতিক, রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড পরিচালনার জন্য নাগরিক আন্দোলনের দাবীর সাথে একমত পোষণ করেন।

জেলা প্রশাসকের সাথে দীর্ঘসময়ের এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ইকরামুল ওয়াদুদ, হবিগঞ্জ নাগরিক আন্দোলন’র সভাপতি ও জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তী, সাবেক ব্যাংক কর্মকর্তা তবারক আলী লস্কর, বিশিষ্ট সাংবাদিক শোয়েব চৌধুরী, হবিগঞ্জ নাগরিক আন্দোলন’র সহ-সভাপতি ও জেলা বাসদ নেতা কমরেড হুমায়ুন খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাপা হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক নাট্যকর্মী তোফাজ্জল সোহেল, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী হবিগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক আজিজুর রহমান কাউছার, সম্পাদক মন্ডলীর সদস্য নাট্য নির্মাতা ফোরকান মজুমদার, চেম্বার অব কমার্স-এর নেতা দেলোয়ার হোসেন দিলু, ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ পাল প্রমুখ।

মতবিনিময় শেষে জেলা প্রশাসকের নিকট লিখিতভাবে দাবী সমূহ পেশ করেন নেতৃবৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.