শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ২৯ জন

নিজস্ব প্রতিবেদকঃ ২৮ নভেম্বর হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়নের জন্য ২৯ জন প্রার্থী আবেদন জানিয়েছেন। এর মধ্যে লোকড়া ইউনিয়নে ৪ জন, রিচি ইউনিয়নে ১ জন, তেঘরিয়া ইউনিয়নে ৫ জন, পইল ইউনিয়নে ১ জন, গোপায়া ইউনিয়নে ৪ জন, রাজিউড়া ইউনিয়নে ৫ জন, নিজামপুর ইউনিয়নে ৪ জন ও লস্করপুর ইউনিয়নে ৫ জন। সূত্রমতে, গত সোববার হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম এ মোতালিব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান স্বাক্ষরিত তালিকা জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নিকট প্রেরণ করা হয়। পরে জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির ও সাধারণ সম্পাদক এডঃ আলমগীর চৌধুরী ওই তালিকা কেন্দ্রে প্রেরণ করেন। কেন্দ্র থেকে চুড়ান্ত মনোনয়ন দেয়া হবে। এদিকে দলীয় মনোনয়ন প্রত্যাশী ২৯ জনকে কেন্দ্রে পুনরায় নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। এ জন্য মনোনয়ন প্রত্যাশী সকলেই ইতিমধ্যে ঢাকায় অবস্থান করছেন বলে সুত্র জানিয়েছে। সূত্র মতে, ইতিমধ্যে প্রধানমন্ত্রী প্রার্থীদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ করেছেন। ওই রিপোর্টের ভিত্তিতে কেন্দ্র থেকে প্রতিটি ইউনিয়নে নৌকার মাঝি নির্ধারণ করা হবে।
চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীগণ হচ্ছেন-লোকড়া ইউনিয়নে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক বর্তমান চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, লোকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী, লোকড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস শহীদ ও হবিগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আরজু মিয়া বাচ্চু। রিচি ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম। তেঘরিয়া ইউনিয়নে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এম এ মোতালিব, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য বর্তমান চেয়ারম্যান মোঃ আনু মিয়া, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মীর হোসেন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য শিবলু মিয়া ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম। পইল ইউনিয়নে পইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ সাহেব আলী।
গোপায়া ইউনিয়নে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের প্রথম যুগ্ম আহ্বায়ক সাব্বির আহমেদ রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম ও হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মোতাব্বির তালুকদার। রাজিউড়া ইউনিয়নে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাবেক চেয়ারম্যান বদরুল করিম দুলাল, সাবেক ছাত্র নেতা শেখ কামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা কুলদীপ দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি অমল কুমার দাস পলাশ ও শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক কাজী মাওঃ আব্দুল কাইয়ূম। নিজামপুর ইউনিয়নে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মোঃ আঃ আউয়াল তালুকদার, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক বর্তমান চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন ও সাবেক ছাত্রনেতা মোঃ শরীফুল ইসলাম। লস্করপুর ইউনিয়নে লস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান হিরু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল হাই, সাবেক ছাত্রনেতা মোঃ সিরাজুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল জলিল ও হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ নোমান আহমেদ।

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.