শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

হিরো আলম ‘কাঁচাবাদাম’খ্যাত ভুবন বাদ্যকার ও রানু মণ্ডল একসঙ্গে গাইলেন

বিনোদন ডেস্ক: এক ‘কাঁচা বাদাম’ গান ভাইরাল হওয়ার পর উপমহাদেশজুড়ে আলোচনায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। সেই ভুবন গান গেয়েছেন বাংলাদেশের আলোচিত-সমালোচিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে।

শনিবারই এমন খবর প্রকাশের পর এবার জানা গেল নতুন খবর। এবার ওপার বাংলার আরেক ভাইরাল কন্যা রানু মণ্ডলের সঙ্গে যৌথভাবে একটি গানে কঠ দিয়েছেন বগুড়ার আশরাফুল আলম। জানা গেছে, এই গানের নাম ‘তুমি ছাড়া আমি’।

শনিবার সন্ধ্যায় কলকাতার লেকসিটির একটি স্টুডিওতে এই গান রেকর্ডিং করা হয়েছে। গানটি লিখেছেন, নজরুল কবির। সুর করেছেন এফ এ প্রীতম। সংগীত আয়োজন করেছেন ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন। রেকর্ডিং করেছেন দেব ও নৃপাংশু শেখর।

গানটি যৌথভাবের প্রযোজনায করেছে যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। এই গানের ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার (বাচ্ছা)।

রাণু মণ্ডলের সঙ্গে গাওয়া প্রসঙ্গে হিরো আলমের ভাষ্য, ‘রানু দিদির কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশমিয়া এসেছেন, তাঁকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। তাঁর সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

এবার একসঙ্গে গান গাইলেন ভারতের পশ্চিমবঙ্গের ভাইরাল গায়ক ‘কাঁচাবাদাম’খ্যাত ভুবন বাদ্যকার ও বাংলাদেশের আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গতকাল শনিবার (৯ এপ্রিল) তাদের দুজনের গান রেকর্ড করা হয় লেকটাউনের একটি স্টুডিওতে।

গানের নাম ‘ফানি’। গানটি লিখেছেন এফএ প্রীতম। সংগীত পরিচালনায় অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ গানের ভিডিও নির্মাণ হবে পরে। ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘কলকাতায় এসেছি ভুবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেক দিন ধরেই কথা চলছিল। এবার তারিখ চূড়ান্ত হওয়ার পর কলকাতায় এলাম। আমরা দুই বাংলার দুজন ভাইরাল শিল্পী একসঙ্গে গান করলাম। এবার দুই বাংলায় এই গান ভাইরাল হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.