শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

১১ই নভেম্বর বিয়ে করছেন প্যারিস হিল্টন

ডেস্ক রিপোর্ট   কয়েক দশকের জানাশোনা। কিন্তু প্রেমের শুরু ২০১৯ সালে। এরপরই বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন ধনকুবের কন্যা, গ্লামারাস প্যারিস হিল্টন। তার প্রেমিক ব্যবসায়ী কার্টার রিয়াম। দু’জনের বয়সই ৪০ বছর। ১১ই নভেম্বর তাদের বিয়ে। এ জন্য বিলাসবহুল এক আয়োজন করা হয়েছে। প্যারিস হিল্টনের পিতামহ ব্যারোন হিল্টনের বেল এয়ার এস্টেটে এই আয়োজন সম্পন্ন হচ্ছে।

সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্মাণকর্মীরা সম্পন্ন করেছেন ড্যান্স ফ্লোরের কাজ।

কার্টারের প্রথম অক্ষর ‘সি’ এবং প্যারিস নামের প্রথম অক্ষর ‘পি’ দিয়ে ‘সি+পি’ আকৃতিতে ফুলেল সজ্জা সাজানো হচ্ছে। বেল এয়ার এস্টেটের ওপর থেকে নেয়া ছবিতে দেখা যায় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিশাল সুইমিংপুলের পাশেই তৈরি করা হয়েছে বৃহৎ আকারের কাঠের ড্যান্স ফ্লোর। তিনদিন ধরে চলবে বিভিন্ন আনুষ্ঠানিকতা।

এই এস্টেটটির বিস্তার ১৫ হাজার বর্গফুট। ৬০ বছর ধরে এর মালিকানা ছিল হিল্টন পরিবারের কাছে। কিন্তু মে মাসে গুগলের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক শমিডটের কাছে তা বিক্রি করে দেন ব্যারোন হিল্টন। বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে প্যারিস হিল্টনের এক সময়ের স্টাইলিস্ট কিম কার্দাশিয়ানকে।

কিম কার্দাশিয়ান নিজেকে বিকশিত করার আগে পর্যন্ত প্যারিস হিল্টনের সঙ্গেই ছিলেন। তারপর এই দু’জনের মধ্যে নানা চড়াই উতরাই চলতে থাকে। অবশেষে সম্প্রতি তাদের সম্পর্কে আবার গিঁট লেগেছে। তাই আমন্ত্রিত অতিথিদের তালিকায় আছেন কিম কার্দাশিয়ান। আরো উপস্থিত থাকবেন হলিউড, বিনোদন জগতের খ্যাতনামারা।

বিষয়:

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.