শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

১৪ কোটি টাকায় স্থাপিত বিদ্যুতের সুইচিং স্টেশন ও উপকেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ ৬ কোটি টাকায় শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুরে ৩৩ কেভি সুইচিং স্টেশন এবং সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে স্থাপিত হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখালে ১০ এমভিএ ৩৩/১১ কেভি বৈদ্যুতিক ইনডোর উপকেন্দ্রের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এতে নিরবচ্ছিন্ন
বিদ্যুৎ সেবা নিশ্চিত হবে এবং বিদ্যুতের অপচয় রোধ হবে।
এমপি আবু জাহির গতকাল বৃহস্পতিবার পৃথক সময়ে আনুষ্ঠানিকভাবে প্রকল্পগুলোর উদ্বোধন করেন। এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোতাহার হোসেনসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা গেছে, এমপি আবু জাহির এর ঐকান্তিক প্রচেষ্টায় প্রায় ১৪ কোটি টাকায় এই দুইটি প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ফলে গ্রীড থেকে সরাসরি সুইচিং স্টেশনে বিদ্যুৎ আসবে এবং সেখান থেকে বিভিন্ন কেন্দ্রে ভাগ হবে। এতে আপচয় রোধ হবে ও বিদ্যুৎসেবা নিরবচ্ছিন্ন হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.