শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

২ ডিসেম্বর থেকে চালু হতে যাচ্ছে ‘বেনাপোল এক্সপ্রেস’

নিজস্ব প্রতিবেদকঃ দীর্ঘ আট মাস পর আগামী ২ ডিসেম্বর থেকে ফের চালু হতে যাচ্ছে ‘বেনাপোল এক্সপ্রেস’। এটি ঢাকার সঙ্গে যশোরের বেনাপোল রুটে চলাচলকারী একমাত্র ট্রেন।

বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট আব্দুল আওয়াল স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

করোনাভাইরাসের কারণে দেশের সব ট্রেন চলাচল বন্ধ হলে ৫ এপ্রিল থেকে ঢাকা-বেনাপোল রুটে আন্তঃনগর এ ট্রেনটিও বন্ধ করে দেয় সরকার। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছিল ভারত যাতায়াতকারী বিশেষ করে অসুস্থ যাত্রীদের।

বেনাপোল এক্সপ্রেস চালুর খবরে ভারত যাতায়াতকারীদের মধ্যে স্বস্তি ফিরবে বলে মনে করেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান। তিনি জানান, করোনাভাইরাস শুরুর আগে প্রতিদিন অন্তত আট থেকে দশ হাজার যাত্রী বেনাপোল-পেট্রাপোল চেকপোস্ট দিয়ে পারাপার হত। অতিমারীর মধ্যে লোকসানের কারণে বেনাপোল এক্সপ্রেস’ বন্ধ হয়ে যায়। পরবর্তীতে অন্যান্য ট্রেন চালু হলেও এ ট্রেনটি বন্ধ ছিল।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.