শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই

৬ গোলের রোমাঞ্চে লিডসকে হারালো ম্যানইউ

 ডেস্ক রিপোর্ট দুই গোলের লিড নিয়ে প্রথম অর্ধ শেষ করে ম্যানচেস্টার ইউনাইটেড। বিরতি থেকে ফিরে এক মিনিটের অভাবনীয় তা-বে সমতা টানে লিডস ইউনাইটেড। শেষে আরো দুই গোল করে বড় জয় নিশ্চিত করে ম্যানইউ।

গতকাল রবিবার (২০ ফেব্রুয়ারি) ইংল্যান্ড রোডে প্রিমিয়ার লীগের ম্যাচে রোমাঞ্চ জাগানিয়া ম্যাচে ২-৪ গোলের জয় পায় রেড ডেভিলরা।

হ্যারি ম্যাগুইয়ার ও ব্রুনো ফার্নান্দেজের গোলে লিড নেয় ম্যানইউ। বিরতি থেকে ফিরেই ম্যাচে সমতা ফেরান লিডসের রদ্রিগো মরেনো ও রাফিনহা। শেষ ২০ মিনিটে ফ্রেড এবং অ্যান্থনি এলেঙ্গার গোলে জয় পায় ম্যান ইউ। এই জয়ে আনন্দিত ডেভিল কোচ রালফ রাংনিক। ম্যাচ শেষে খেলোয়াড়দের প্রশংসা করে তিনি বলেন, ‘লিডস সমতা টানার পর ম্যাচ আমাদের জন্য অনেক কঠিন হয়ে গিয়েছিল।

ছেলেরা পরিপক্কতার পরিচয় দিয়েছে। আমরা দলীয়ভাবে পারফর্ম করেছি। শেষ ২০ মিনিটে আমরা দুর্দান্ত খেলেছি এবং জয়টা আমাদেরই প্রাপ্য।’

ঘরের মাঠে পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় লিডস। তবে সতীর্থের ক্রসে ডি-বক্সে জ্যাক হ্যারিসনের জোরালো ভলি ক্রসবারের ওপর দিয়ে যায়। ২২তম মিনিটে অ্যাডাম ফরশোর প্রচেষ্টা ঝাঁপিয়ে ফিরিয়ে দেন ম্যানইউ গোলরক্ষক ডেভিড ডি গিয়া।

২৬তম মিনিটে সুবর্ণ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন ক্রিস্টিয়ানো রোনালদো। পল পগবার পাসে পর্তুগিজ সুপারস্টারের দুর্বল শট ফিরিয়ে দেন লিডস গোলরক্ষক ইলান মেসলায়ার।

৩৪তম মিনিটে অধিনায়ক হ্যারি ম্যাগুইয়ারের গোলে লিড নেয় ম্যানইউ। লুক শর কর্নারে ডি-বক্সে হেডে গোলটি করেন এই ইংলিশ তারকা। বিরতির আগে জ্যাডন স্যানচোর ক্রসে হেডেই ব্যবধান দ্বিগুণ করেন ব্রুনো।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ৫৯ সেকেন্ডের মধ্যে দুই গোল করে ম্যাচে ফেরে লিডস। রদ্রিগো দারুণ গোলে ব্যবধান কমানোর পর কাছ থেকে সমতা টানেন রাফিনহা।

৬৭তম মিনিটে পগবাকে উঠিয়ে ফ্রেডকে নামান কোচ রালফ রাংনিক। বদলি হিসেবে নামার দুই মিনিট পরই জেডন সানচোর সঙ্গে বল দেয়া নেয়া করে দলকে এগিয়ে নেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

নির্ধারিত সময়ের দুই মিনিট বাকি থাকতে স্কোরশিটে নাম তোলেন এলেঙ্গা। ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে গোলটি করেন ফ্রেডের সঙ্গেই বদলি নামা ১৯ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ড।

২৬ ম্যাচে ১৩ জয় ও ৭ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৪ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে আছে লিডস ইউনাইটেড।

৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। দুইয়ে থাকা লিভারপুলের পয়েন্ট ৫৭।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.