রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

আমি জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি- এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসী আমাকে টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত করে সর্বোচ্চ সম্মান জানিয়েছেন। সেই সম্মানের মর্যাদা রক্ষায় আপনাদের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি। আমি জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি। সংসদ সদস্য গতকাল সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ শহরে বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি গতকাল রাতে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে ও পরে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাসহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রেখেছেন।
এসব অনুষ্ঠানে সংসদ সদস্য আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশ গড়তে চাই। দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যার প্রতি আস্থা রাখেন। আমাদের মূল লক্ষ্যের দিকে খেয়াল রেখে সবধরণের অপপ্রচার এবং ষযড়ন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে।
রাতে তিনি নোয়াহাটি এলাকায় হবিগঞ্জ পৌরসভা ও ইউজিআইপিপি-৩ প্রকল্পের মাধ্যমে ৫১ লাখ টাকা ব্যয়ে নির্মিত রাস্তার উদ্বোধন করেন। পরে তিনি বাতিরপুর যুবসংঘের একটি অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এসব অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং আওয়ামী লীগ ও সহযোগী সংয়গঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.