শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

চঞ্চলের প্রশংসায় পঞ্চমুখ টালিউড তারকারা!

 ডেস্ক রিপোর্ট ‘কারাগার’-এ মজে আছেন সাধারণ দর্শক থেকে তারকারা। বিশেষ করে নায়ক চঞ্চল চৌধুরীর অসাধারণ অভিনয়ে। সৈয়দ আহমেদ শওকির এ সিরিজ ঝড় তুলেছে দুই বাংলাতেই। এই সিরিজ এবং বিশেষত চঞ্চল চৌধুরীর অভিনয় দেখে সাধুবাদ জানিয়েছেন টালিউড তারকারা।

১৪৫ নম্বর সেল। যে সেল দীর্ঘ কয়েক বছর ধরে বন্ধ। সেই সেলে হঠাৎই আবির্ভূত হন এক আগন্তুক। যিনি না পারেন কথা বলতে, না পারেন কথা শুনতে। ইশারায় সবটা বোঝেন এবং অপরকে বোঝান। যদিও প্রথম এই সিরিজের শেষ অংশে তাকে কথা বলতে দেখা যায়। ১৪৫ নম্বর সেলের রহস্যময় এই আগন্তুকই এখন ছবিপ্রেমীদের টেলিভিশন স্ক্রিনে আটকে রাখার সব রসদ রাখেন। এই চরিত্রে চঞ্চল চৌধুরী তার মান আরও একবার বোঝালেন দর্শককে। নিখুঁত অভিনয়গুণে মুগ্ধ করে তুলেছেন সাধারণ দর্শক থেকে তারকাদের।

ক’দিন আগেই চঞ্চল চৌধুরীর অভিনয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। পোস্টের শেষ লাইন ছিল: ‘আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’ সৃজিতকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করতে ভোলেননি চঞ্চল চৌধুরীও।

‘কারাগার’ নিয়ে টালিপাড়ার তারকাদের কাছে জানতে চাইলে পরিচালক সৈয়দ আহমেদ শওকির প্রশংসা তো উঠে এলোই, সেই সঙ্গে তারা এখন চঞ্চল চৌধুরীর বড় ভক্তও হয়ে গেছেন। তার চোখের চাউনি, অধ্যবসায়, অসামান্য অভিনয় থেকে মানুষ চঞ্চল চৌধুরী–সবই উঠে এলো কথা প্রসঙ্গে।

অভিনেতা জীতু কমল বলেন, ‘আমি চঞ্চল চৌধুরীর অনেক বড় ফ্যান। ট্যালেন্ট আর কাথা-কম্বল দিয়ে আটকে রাখা যাবে না।’  অভিনেতা রণজয় বিষ্ঞু বলেন, ‘চঞ্চল চৌধুরীর সঙ্গে কাজ করার সুযোগ পেলে আমি নিজেকে ভাগ্যবান মনে করব।’

রহস্যে ভরা বাংলাদেশের এই সিরিজটি এরই মধ্যে একটি আলাদা জায়গা তৈরি করে নিয়েছে। বিশেষ করে চঞ্চল চৌধুরীর অসাধারণ অভিনয়। যে অভিনয়ে মুগ্ধ দর্শক থেকে তারকারা। অভিনেতা সোশ্যাল ওয়াল ভরে গিয়েছে শুভকামনায়। আর তাই তো সিরিজের প্রথম সিজন শেষ হতেই শুরু হয়ে গিয়েছে অধীর প্রতীক্ষা দ্বিতীয় সিজনের।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.