শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

জনগণের আস্থার প্রতিদান দিতে হবে: প্রধানমন্ত্রী pm 88

নিজস্ব প্রতিবেদকঃ নির্বাচিত জনপ্রতিনিধিদের নিজের ভোগ-বিলাসের কথা না ভেবে জনগণের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করেপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

গণভবন প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সে শপথ অনুষ্ঠানে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘একটি কথা মনে রাখতে হবে, জনগণ ভোট দিয়েছে, আস্থা রেখেছে, বিশ্বাস করেছে। জনগণের সেই আস্থা, বিশ্বাসের মূল্যায়ন করতে হবে।’

শেখ হাসিনা বলেন, উন্নয়নের এই গতিধারা যেন থেমে না যায় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। একটি কথা মনে রাখতে হবে, জনগণ ভোট দিয়েছে, আস্থা রেখেছে, বিশ্বাস রেখেছে, জনগণের সেই আস্থা-বিশ্বাসকে মূল্যায়ন করতে হবে। আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশে অর্থাৎ এই অঞ্চলে অর্থাৎ এই ভূখণ্ডে শোষিত, বঞ্চিত, নির্যাতিত, নিপীড়িত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছিল এই অঞ্চলের মানুষের অধিকার আদায়ের জন্য।

এ সময় নির্বাচিত জনপ্রতিনিধিদের জনগণের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে, শান্তিপূর্ণভাবে নারায়ণগঞ্জে নির্বাচন সম্পন্ন হয়েছে। আমি অভিনন্দন জানাই বাংলাদেশের, বিশেষ করে নারায়ণগঞ্জের সব মানুষকে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন আমি মনে করি একটা দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছে। অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে, শান্তিপূর্ণভাবে নারায়ণগঞ্জে নির্বাচন সম্পন্ন হয়েছে।

সরকারপ্রধান বলেন, নারায়ণগঞ্জবাসী নৌকার মার্কায় আমাদের প্রার্থী আইভীকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। আওয়ামী লীগসহ অন্যান্য দলের কাউন্সিলর যারা নির্বাচিত হয়েছেন তাদেরকেও আমি আমার আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

এর আগে মেয়র হিসেবে ডা. সেলিনা হায়াৎ আইভীকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শপথ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.