শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

জয়পুরহাটে স্ত্রীকে জবাই করে ঠাণ্ডা মাথায় শবে বরাতের নামাজ আদায়!

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে নিজের স্ত্রীকে জবাই করে ঠাণ্ডা মাথায় শবে বরাতের নামাজ আদায় করেছেন পাষণ্ড স্বামী। পরে নামাজ শেষে বাড়ি ফিরে স্ত্রীর জবাই করা মরদেহ নিয়ে চিৎকারও করেন তিনি।মঙ্গলবার (৭ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার রায়কালী ইউনিয়নের গুডুম্বা পূর্বপাড়া গ্রামের ওই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম পান্না বেগম। তিনি আক্কেলপুর উপজেলার গুডুম্বা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। হত্যার ঘটনায় নিহতের স্বামী, ভাসুর, জাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে সিরাজুল শবে বরাতের নামাজ আদায়ের জন্য গ্রামের মসজিদে যান। পরে রাত ১০টার দিকে বাড়ি ফিরে নিজ ঘরে স্ত্রীর জবাই করা মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ঘরের মেঝেতে গলাকাটা মরদেহ ও ঘরের জিনিসপত্র এলোমেলো দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর স্বামী সিরাজুলের নাটক আর বেশিক্ষণ স্থায়ী হয়নি। এ সময় বেরিয়ে আসে স্ত্রীকে হত্যার রহস্য। পরে উদ্ধার করা হয় স্বামীর ব্যবহৃত রক্তমাখা জামাকাপড় ও হত্যার কাজে ব্যবহৃত ছুরি।

আক্কেলপুর থানার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, মঙ্গলবার রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূর শরীরের কাপড় ও ঘরের জিনিসপত্র এলোমেলো অবস্থায় গলাকাটা রক্তাক্ত মরদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি।

তিনি আরও জানান, স্বামীকে জিজ্ঞাসাবাদে সন্দেহ হয়। পরে অধিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। সেখান থেকে স্বামী সিরাজুল ইসলাম ও তার ভাই, ভাবি ও প্রতিবেশী একজনকে আটক করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.