রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

জ্যোতিদের লজ্জাজনক হ্যাটট্রিক!

স্পোর্টস ডেস্ক , ক্রিকেটে হ্যাটট্রিক মূলত বোলাররাই করে থাকেন। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে লজ্জাজনক এক হ্যাটট্রিক করল বাংলাদেশ নারী ক্রিকেট দল। চরম ব্যাটিং ব্যর্থতায় টানা তিন ম্যাচে একশ করতে পারল না নিগার সুলতানা জ্যোতির দল।

প্রথম ওয়ানডেতে ৯৭ রানে অলআউটের পর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের সংগ্রহ ছিল ৯৫। আর এবার ৮৯ রানে গুটিয়ে যায় লাল-সবুজের প্রতিনিধিরা। প্রথম দুই ওয়ানডে হেরে আগেই তিন ম্যাচের সিরিজ হাতছাড়া করে বাংলাদেশ। ঘরের মাঠে হোয়াইটওয়াশ এড়িয়ে মান বাঁচানোর লড়াইয়ে ভেঙে পড়ে টাইগ্রেসদের ব্যাটিং লাইন আপ।

তৃতীয় ওয়ানডের শুরুতে হোঁচট খায় স্বাগতিকরা। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার (২৭ মার্চ) টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় অজি দলপতি অ্যালিসা হিলি। স্কোর বোর্ডের রান তোলার আগে সাজঘরে ফিরেন ওপেনার সুমাইয়া আক্তার। দলীয় ৮ রানে আউট হন অপর ওপেনার ফারজানা আক্তার (৫)। মুরশিদা খাতুন (৮), রিতু মণি (১) ও ফাহিমা খাতুন (০) দ্রুত সাজঘরে ফেরেন।

৩২ রানে টপ অর্ডারের ৫ ব্যাটারকে হারানো বাংলাদেশ আর ঘুরে দাঁড়াতে পারেনি। সর্বোচ্চ ১৬ রান আসে অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির ব্যাট থেকে। ১১ নম্বরে ব্যাট করতে নামা মারুফা আক্তার করেন ১৫ রান। এ ছাড়া স্বর্ণা আক্তার ও সুলনাতা খাতুন, দুজনই করেন ১০ রান করে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.