রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ,টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা যেমন শরীরকে সুস্থ ও সবল রাখে, তেমনি মনকেও প্রফুল্ল রাখে, প্রশস্ত করে। তিনি গতকাল রাতে হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে আলেয়া-জাহির নকআউট নাইট ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংসদ সদস্য আবু জাহির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন।

আর দেশাত্মবোধ, মমত্ববোধ, গুরুজনদের প্রতি শ্রদ্ধাবোধ, মেধা-মনন-শিল্প-ক্রীড়াচর্চা সোনার মানুষ গড়ার হাতিয়ার। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি এই মানবিক মূল্যবোধের চর্চাতেও অগ্রণী হতে হবে।

অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মৌচাক সমাজকল্যাণ সংস্থার সভাপতি মোঃ বদরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল। অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন মৌচাক সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মঈনুল হোসেন তারুকদার তুষার।

আরও উপস্থিত ছিলেন রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান, শিক্ষক রামীম ইমাম প্রমুখ। আলেয়া-জাহির ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় মৌচাক সমাজকল্যাণ সংস্থা এ টুর্ণামেন্টের পৃষ্টপোষকতা এই টুর্ণামেন্ট করছে। এতে ১৮টি দল অংশ নিয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.