শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

নবীগঞ্জে হত্যার মামলার ২ আসামী গ্রেফতার

মোঃ সাগর আহমেদ নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ,নবীগঞ্জে বাবলু মিয়া হত্যা মামলার প্রধান আসামী সহ ০২ জন গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার সকালে বিশেষ অভিযান পরিচালনা করে গভীর রাতে সিলেট জেলার কোতোয়ালী মডেল থানাধীন ঘাসিটুলা বেতের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নির্দেশনায় একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ঘাসিটুলা বেতের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। আসামীরা হলো আম্বর মিয়ার পুত্র মোঃ আকবর মিয়া (৩৫), মোঃ আকবর মিয়ার স্ত্রী সাবিনা বেগম (৩০) উভয় সাং-হরিনগর, পূর্ব বড় ভাকৈর ইউপি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।উল্লেখ্য যে, ৫মাচ তারিখ দুপুরে পারিবারিক বিষয়াদি নিয়া ভিকটিম মৃত বাবলু মিয়া ও ২নং বিবাদী সাবিনা বেগম এর মধ্যে কথা কাটাকাটি কে কেন্দ্র করে ১নং বিবাদী মোঃ আকবর মিয়া ভিকটিম বাবলু মিযাকে হত্যার উদ্দেশ্যে মাথার পিছনে বাঁশের মুগুর দিয়ে একাধিক আঘাত করে গুরুতর জখম করে এবং ২নং বিবাদী সাবিনা বেগম হাতে থাকা লাঠি দিয়ে বারি দিয়ে জখম করলে বাবলু মিয়া চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.