শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

নবীগঞ্জ মহান স্বাধীনতা জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি,নবীগঞ্জে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পৌরসভা কতৃকের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। ( ২৭ মার্চ) রোজ বুধবার বিকেল ৩ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভা কার্যালয়ে নবীগঞ্জ পৌরসভা আয়োজনে ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবীগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী।
নবীগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নূর আজম শরীফের সঞ্চলনায়
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অনুপম দাস অনুপ ও নবীগঞ্জ সাতমৌজা কলেজের প্রিন্সিপাল অধ্যাপক মুজিবুর রহমান। সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন বীরপ্রতীক, জালাল সিদ্দিকী, গৌরচন্দ্র রায়, হায়দার খান, মিজানুর রহমান, তাজ উদ্দিন গাজী, সিরাজুল ইসলাম চৌধুরী, জালাল উদ্দিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার জাতীয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন  পারুল, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. লুৎফর রহমান, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফজল আহমদ চৌধুরী, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নানু মিয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. তারিকুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি এম এ মুহিত,
সাংবাদিক ছনি চৌধুরী, ব্যাংক কর্মকর্তা (অব.) অশোক তরু দাস সহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, তাদের পরিবারের সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, পৌরসভা কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ ও সুধীবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন পৌরসভা অফিসের আবু বকর ও পবিত্র গীতাপাঠ করেন পৌর আইডিয়াল স্কুলের শিক্ষক নারায়ণ চন্দ্র দাশ।
সভাপতির বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন- ‘জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের অধিকাংশই আজ জীবিত নেই। এখনও যাঁরা আমাদের মাঝে জীবিত আছেন তাঁদের কাছ থেকে দেশের তরুণ প্রজন্মকে আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।’ তিনি আরও বলেন, ‘জীবিত মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণা পাঠ্যপুস্তকে পড়ে মুক্তিযুদ্ধ বিষয়ে যে জ্ঞান হয়, তার চেয়েও মূল্যবান।’ তিনি অনুষ্ঠানে এসে অনুষ্ঠান সফল করার জন্য অনুষ্ঠানের অতিথিবৃন্দ, সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পৌর পরিষদের সদস্যবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পৌরসভার কর্মকর্তা /কর্মচারীবৃন্দ সহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত সংবর্ধণা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং অতিথিবৃন্দ সহ সবাইকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.