শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

নাট্য নির্মাতা সাখাওয়াত মানিক আর নেই।

বিনোদন ডেস্ক: নাট্য নির্মাতা সাখাওয়াত মানিক আর নেই।

গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে পাবনার বেড়া উপজেলার নতুন প্যাচাকুলা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। ‘মেঘে ঢাকা শহর’ ধারাবাহিক খ্যাত এ নির্মাতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ডিরেক্টর গিল্ডসের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নির্মাতা তুহিন হোসেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরে হেপাটাইটিস বি রোগে ভুগছিলেন সাখাওয়াত মানিক। ১ সেপ্টেম্বর তাকে বিশ্রামের জন্য তাকে গ্রামের বাড়ি পাঠানো হয়। শনিবার রাতে না ফেরার দেশে পাড়ি জমান মানিক। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, রোববার বাদ যোহর পারিবারিক গোরস্থানে সাখাওয়াত মানিকের দাফন সম্পন্ন হবে।

তরুণ নির্মাতার অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে নাট্যাঙ্গনে। টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডসহ তারকারা শোক প্রকাশ করছেন।

নাটক নির্মাতা হিসেবে খ্যাতি অর্জন করেছেন সাখাওয়াত মানিক। তিনি শতাধিক খণ্ড নাটক বানিয়েছেন। তার উল্লেখযোগ্য ধারাবাহিক নাটক ‘মেঘে ঢাকা শহর’। মানিকের নির্মিত উল্লেখযোগ্য একক নাটকগুলো- আজ শফিকের বিয়ে, তবুও ভালোবাসি, প্রিয়জন, ব্ল্যাক কফি, কেন মিছে নক্ষত্ররা, তৃষ্ণা, অপরাহ্ণ, হাইড স্টোরি, ঠিকানা ভুল ছিল, হোম মেইড।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.