শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

প্রতি জেলায় বিমান চলাচলের ব্যবস্থা করা হবে বিমান প্রতিমন্ত্রী এড. মো. মাহবুব আলী

নিজস্ব প্রতিবেদকঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মো. মাহবুব আলী বলেছেন, দেশের প্রতিটি জেলায় ভবিষ্যতে বিমান চলাচলের ব্যবস্থা করা হবে। যাতে একস্থান থেকে দেশের মানুষ অন্যস্থানে সহজে যাতায়াত করতে পারে। অপার সম্ভাবনাময় বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সমৃদ্ধ দেশে রুপান্তরিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। বিশ্বে পোশাক রপ্তানি ও সবজি উৎপাদনে দ্বিতীয় এবং খাদ্য উৎপাদনে তৃতীয় স্থানে রয়েছে। এ জন্য সরকার কৃষকদের ভর্তুকি ও প্রণোদনা দিয়ে যাচ্ছে। বিশ্বের অনেক দেশ বাংলাদেশকে নিরপাদ মনে করে বিনিয়োগে এগিয়ে আসছে।

তিনি আজ সোমবার (৮ নভেম্বর) সকালে মাধবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষুদ্র নৃ গোষ্ঠির গৃহের চাবি হস্তান্তর, ভিক্ষুক পুর্নবাসন, কৃষকদের প্রণোদনা বিতরণসহ ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অন্যন্যদের মঝে বক্তব্য রাখেন -পৌরমেয়র হাবিবুর রহমান মানিক, উপজেলা আওয়মীলীগ সেক্রেটারী আলহাজ¦ আতিকুর রহমান আতিক, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলমগীর খান সাদেক, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, প্রকৌশলী শাহ আলম, প্রদীপ গৌড়, সাংবাদিক সাব্বির হাসান, আইয়ূব খান, উপকার ভোগী ভারতী মুন্ডা, লালন নায়েকসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.