রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে দুই নেতানেত্রীকে বহিষ্কার করল বিএনপি

অলি আহমদ মাহিন,মৌলভীবাজার প্রতিনিধি: দলীয় সিদ্ধান্ত অমান্য করে মৌলভীবাজার জেলার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় বিএনপির দুই জন নেতানেত্রীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৪ মে) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া নেতানেত্রীরা হলেন, মৌলভীবাজার জেলা ওলামা দলের যুগ্ম আহ্বায়ক মাওলানা আব্দুল হেকিম (ভাইস চেয়ারম্যান প্রার্থী), মৌলভীবাজার জেলা মহিলা দলের সহসভাপতি ডলি বেগম (মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী)।

মৌলভীবাজার জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম বলেন, আগামী ৮ই মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিএনপির যেসব নেতারা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাদেরকে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সিদ্ধান্তের আলোকে নির্বাচনে অংশ নেয়ায় জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রাহেলা বেগম ও মৌলভীবাজার জেলা ওলামা দলের যুগ্ম আহ্বায়ক মাওলানা আব্দুল হেকিমকে বহিষ্কার করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.