শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ জনগণ যাতে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, সেজন্য সরকার নির্বাচন কমিশনকে স্বাধীন করে দিয়েছে বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে একথা বলেন। এ সময় উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহণে সরকারি কর্মকর্তাদের সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন তিনি।
সংসদ সদস্য বলেন, আমরা শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। কোন প্রার্থী অথবা সমর্থকের দ্বারা যেন সুষ্ঠু নির্বাচন বাঁধাগ্রস্ত না হয় সেজন্য সকলকে সচেষ্ট থাকতে হবে।
এ সময় তিনি শায়েস্তাগঞ্জ উপজেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আন্তরিকভাবে কাজ করতে সকলকে নির্দেশনা দেন। সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরজানা আক্তার মিতার সভাপতিত্বে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ফরিদ আহমদ অলি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূঞা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাশ প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.