রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছেন হবিগঞ্জের সমতা খাতুন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের একাধিক প্রার্থী সুবিধাজনক অবস্থানে বিএনপির একক প্রার্থী, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ বিদ্যালয়ে টিকটক করার অভিযোগে শিক্ষার্থী বহিষ্কার লাখাইয়ে নয়ন হত্যার ঘটনায় আটক ৪ নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫ সাধারণ কৃষকদের দোরগোড়ায় প্রাণোদনার সুফল পৌঁছে দিন-এমপি আবু জাহির মৌলভীবাজারে মসজিদের খতিব’কে মারধর করলেন মোতাওয়াল্লী আজমিরীগঞ্জে কীটনাশক পানে যুবকের আত্মহত্যা

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি,শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়াম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মাসুক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ সুরুজ আলী মোল্লার মনোনয়ন পত্র অবৈধ ঘোষনা করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ উসমান গনি। তিনি জানান, মামলা থাকায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আতাউর রহমান মাসুক ও মোঃ সুরুজ আলী মোল্লার মনোনয়ন পত্র অবৈধ ঘোষনা করা হয়। তবে তারা আপিল করতে পারবেন। বিষয়টি নিয়ে সোমবার স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে শায়েস্তাগঞ্জ উপজেলায় সর্বত্র ভোটারদের মাঝে আলোচনা সমালোচনা।
এ ব্যাপারে আলাপকালে চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল জানান, শায়েস্তাগঞ্জ পৌরসভার কুতুবের চক গ্রামের মৃত নিম্বর আলীর ছেলে আব্দুর রশিদের নামে মামলা রয়েছে। এখানে ভূল তথ্যের কারণে আমার মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করা হয়। আইনি প্রক্রিয়ায় সংশোধন করতে হবে। এনিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই।
চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মাসুক জানান, এবিষয় নিয়ে তিনি ২দিন পর কথা বলবেন। তবে এ বিষয় নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। এব্যাপারে আলাপ কালে চেয়ারম্যান প্রার্থী সুরুজ আলী মোল্লা জানান, তার নামে জি আর-১৫/২০০৭ইং মামলা ছিল। তিনি ওই মামলা থেকে খালাস ও পান। এ ব্যাপারে তিনি আপিলও করেছেন এবং জেলা প্রশাসক বরাবরে আবেদন ও করেছেন। তিনি শতভাগ আশাবাদী শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি নির্বাচন করবেন। এতে সন্দেহের কোন কারণ নেই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.