শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

আজমিরীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে’ এই প্রতিপাদ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন হবিগঞ্জ-২ আজমিরীগঞ্জ-বানিয়াচুং আসনের সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। এসময় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ সরকারি বিভিন্ন দপ্তর থেকে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগেউপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুয়েল ভৌমিকের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান, বিশেষ অতিথি সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক মোহাম্মদ শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন, অফিসার ইনচার্জ (ওসি) মো. ডালিম আহমেদ, ভাইস চেয়ারম্যান (মহিলা) সীমা রাণী সরকার, আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহরাব হোসেন, কৃষি কর্মকর্তা লুৎফে আল মুঈজ, শিবপাসা ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার, বীর মুক্তিযোদ্ধা রাশেদুল চৌধুরী কাজল, মিজাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকসানা আক্তার।

আলোচনা সভা শুরুতেই কুরআন তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা জহিরুল ইসলাম ও গীতা পাঠ করেন পল্লি উন্নয়ন কর্মকর্তা বিশ্বজিৎ দাস।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.