রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছেন হবিগঞ্জের সমতা খাতুন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের একাধিক প্রার্থী সুবিধাজনক অবস্থানে বিএনপির একক প্রার্থী, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ বিদ্যালয়ে টিকটক করার অভিযোগে শিক্ষার্থী বহিষ্কার লাখাইয়ে নয়ন হত্যার ঘটনায় আটক ৪ নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫ সাধারণ কৃষকদের দোরগোড়ায় প্রাণোদনার সুফল পৌঁছে দিন-এমপি আবু জাহির মৌলভীবাজারে মসজিদের খতিব’কে মারধর করলেন মোতাওয়াল্লী আজমিরীগঞ্জে কীটনাশক পানে যুবকের আত্মহত্যা

আজমিরীগঞ্জে মোঃ আলাউদ্দিন মিয়া বেসরকারীভাবে উপজেলা চেয়ারনম্যান নির্বাচিত

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ আজমিরীগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৪৪টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে কাপ পিরিচ প্রতিকে মোঃ আলাউদ্দিন মিয়া ১৫ হাজার ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী শিবপাশা ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আলী আমজাদ তালুকদার ১২ হাজার ৫০৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। ভাইস চেয়ার(পূরুষ) পদে আজমিরীগঞ্জ উপজেলা ছাএলীগের সভাপতি মোঃ মিলোয়ার হোসেন  (তালা) প্রতিকে ১১হাজার৫০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী কালিপদ পাল (টিউবওয়েল)  প্রতিকে ৯ হাজার ২৭৬
 ভোট পেয়ে পরাজিত হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ মাহমুদা আক্তার রেফা ফুটবল প্রতিক নিয়ে ১৯ হাজার ৪৩৮ ভোট পেয়ে  বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।
বুধবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শুরু হয়ে তা চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত । সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়। আজমিরীগঞ্জ  উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।  উপজেলার মোট ভোটার সংখ্যা হলো ৯৪ হাজার ৪৮২ জন এবং মোট ভোট কেন্দ্রের সংখ্যা হলো ৪৪টি।
প্রতিটি কেন্দ্রে পুলিশ,র‌্যাব,বিজিবি ও আনসার বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে করতে প্রশাসনের তরফ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্স,মোবাইল টিম প্রতিটি ভোটকেন্দ্রে টহল দিয়েছে এবং যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন শৃংখলা বাহিনী শক্ত অবস্থানে থাকার কারণে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আজমিরীগঞ্জ  উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শেষ হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.