শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ক্ষমতায় যাওয়ার একমাত্র উপায় হচ্ছে নির্বাচন

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতার পরে দেশে ব্যাঙের ছাতার মত অনেক রাজনৈতিক দল গজিয়ে উঠছে; এদেশের জন্য তাদের কোন আবদান না থাকলেও তারা বড় বড় আওয়াজ দিচ্ছে। এসব দলের নেতাদের কর্মকান্ড দেশের জন্য মঙ্গলজনক নয়। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি গতকাল রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, ভাষার অধিকার ও মহান স্বাধীনতাসহ এদেশের সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরে হয়েছে। দেশের মানুষের ভোটের অধিকারও প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ। এজন্য মানুষ আওয়ামী লীগকে ভালবাসে।
এমপি আবু জাহির বলেন, ‘দেশ ও দেশের মানুষের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করা প্রয়োজন। আর ক্ষমতায় যাওয়ার একমাত্র উপায় হচ্ছে জনগণের ভোটে নির্বাচন।
এ সময় তিনি আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে রাজনৈতিক কর্মকান্ডকে আরও তরান্বিত করার নির্দেশনা দিয়েছেন।
সম্মেলনে পৌর আওয়ামী লীগের সহ সভাপতি শাহবাজ চৌধুরীর সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম খানের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সেলিম।
আরও বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়, সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, আব্দুর রউফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.