শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, কৃষক ও কৃষির উন্নয়নে আওয়ামী লীগ সরকার বিভিন্ন সুযোগ-সুবিধা কৃষকের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছে। এখন সারের জন্য কৃষককে জীবন দিতে হয় না। কৃষিপণ্য নিয়ে কাঁদতে হয় না।
তিনি বলেন, বর্তমান সরকার কৃষক ও কৃষিকে বাঁচিয়ে দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চায়। বাংলাদেশ সবদিক থেকে উন্নত ও সমৃদ্ধ হবে, সেই লক্ষ্যেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার কাজ করছে।
বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির এসব কথা বলেন।
এ সময় সরকারের চলমান উন্নয়ন কর্মকা- যেন কোন অপশক্তি ম্লান করতে না পারে সেজন্য সতর্ক থাকতে হবিগঞ্জে কৃষক লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি নির্দেশনা দিয়েছেন।
এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে কৃষক লীগ। সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা ও সঞ্চালনা করেছেন সদস্য সচিব মোঃ আব্দুর রউফ। এতে কৃষক লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বদরুল আলম

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.